1. md.zihadrana@gmail.com : admin :
কিশোরগঞ্জে ১৫-১৮ জুন থেকে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন শুরু - দৈনিক সবুজ বাংলাদেশ

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ৪:১৮ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
ফিলিস্তিনের ইসরাইলের গণহত্যার প্রতিবাদে বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটি মানববন্ধন অবৈধপথে শত কোটি টাকার সম্পদের মালিক: রেডক্রিসেন্ট সোসাইটির পরিচালকের বিরুদ্ধে প্রশ্নপত্র ফাঁসের অভিযোগ: তদন্ত কমিটি গঠন! সরকারী দপ্তরে নির্বাচনী প্রচারণা! মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে ভুক্তভোগী পরিবারের পক্ষে সংবাদ সম্মেলন ক্ষমতাসীন দলের পদ-পদবী ব্যবহার করে হোটেল ব্যবসার আড়ালে বাদলের মাদক,জুয়া ও রমরমা দেহ ব্যবসা বিশ্বনাথে অবশেষে অস্ত্র ও সহযোগী’সহ পুলিশের খাঁচার বন্দি কুখ্যাত ডাকাত আজির টংগী’তে অবস্থিত ‘জাবান হোটেল’ যেনো অশ্লীল নৃত্য প্রদর্শনী ও মদ সেবনের নিরাপদ আড্ডাখানা বরখাস্তের পরও স্বপদে বহাল বিতর্কিত সেই অধ্যক্ষ প্রতিষেধকের অভাবে সেলিম মাদবরের মৃত্যু মিরপুরে মানব পাচার ও দেহ ব্যবসা চক্রের মূল হোতা মারুফের খুটির জোর কোথায়? হোটেল ক্লিনার থেকে কোটিপতি মারুফ !
কিশোরগঞ্জে ১৫-১৮ জুন থেকে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন শুরু

কিশোরগঞ্জে ১৫-১৮ জুন থেকে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন শুরু

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি;
কিশোরগঞ্জে ৪ লাখ ৯৯ হাজার ৭শ’ ১৭ জন শিশুকে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন রাউন্ডে আগামী ১৫-১৮ জুন ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে। এর মধ্যে ৬-১১ মাস বয়সী ৫৮ হাজার ৭শ’ ৭৪ জন শিশুকে একটি করে নীল রঙের এবং ১২-৫৯ মাস বয়সী ৪ লাখ ৪০ হাজার ৯৪৩ শিশুকে একটি করে লাল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে।

রোববার (১১ জুন ) বিকেলে কিশোরগঞ্জ সিভিল সার্জন সম্মেলন কক্ষে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে আয়োজিত সাংবাদিক অবহিতকরণ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। প্রেস ব্রিফিংয়ে আরো জানানো হয়, ১৫-১৮ জুন চারদিন ব্যাপী এ ক্যাম্পেইনে ২ হাজার ৭৭৪টি কেন্দ্রে শিশুদের এ টিকা খাওয়ানো হবে। এ কাজে স্বাস্থ্য বিভাগের বিভিন্ন পর্যায়ের ১ হাজার ২৫১ জন ও ৫ হাজার ৫৪৮ স্বেচ্ছাসেকসহ মোট ৬ হাজার ৭৯৯ জন কর্মী ক্যাম্পেইন সফল করতে নিয়োজিত থাকবেন।

সিভিল সার্জন ডা. মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে এতে অন্যদের মধ্যে মেডিকেল অফিসার (কো-অর্ডিনেটর- ডিডিসি) ডা.আলপনা মজুমদারসহ সাংবাদিকগণ আলোচনায় অংশ নেন। এসময় স্বাস্থ্য বিভাগের বিভিন্ন স্তরের কর্মকর্তাগণসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকগণ প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »